BSMRMU Job Circular

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিচাইম ইউনিভার্সিটি বাংলাদেশের (BSMRMU Job Circular) নিয়োগ বিজ্ঞপ্তিটি প্রকাশ হয়ে দৈনিক প্রথম আলো প্রত্রিকায় ১৮ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে । এই নিয়োগে একটি পদে সর্বোমোট একজন নিয়োগ করা হবে। তাই আপনি যদি বেসরকারি চাকুরি করতে চান তাহলে এই নিয়োগটি আপনার জন্য চাকুরি পাওয়ার একটি সুনর্ণ সুযোগ হতে পারে। সুতরাং চাকুরি করতে আগ্রহী হলে, এই নিয়োগে আবেদন করতে পারেন। এজন্য আপনাকে নির্দিষ্ট আবেদন ফরম ডাউনলোড করে স্বহস্তে পূরণ করে জমা দিতে হবে। নিচে আমরা বিস্তারিত…..

 

১। পদের নামঃ খন্ডকালীন উপদেষ্ঠা (চুক্তিভিত্তিক)

পদের সংখ্যাঃ ০১

বেতনঃ আলোচনা সাপেক্ষে

যোগ্যতাঃ 

ক) এল,এল,বি ডিগ্রি থাকলে হবে।

খ) বার-িএট-ল ডিগ্রিধারী প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে।

 

অভিজ্ঞতাঃ

ক) প্রার্থীকে বাংলাদেশ সুপ্রীম কোসেট মামলা পরিচালনায় ১০ বছরের বাস্তব অভিজ্ঞতা থাকতে হবে। এছাড়াও পাবলিক বিশ্ববিদ্যালয় সংশ্লিষ্ট যাবতীয় আইন, বিধি বিধান সম্পর্কে বাস্তব জ্ঞান থাকিতে হবে।

খ) পাবলিক বিশ্ববিদ্যালয় সংক্রান্ত মামলা পরিচালনায় অভিজ্ঞতা সম্পন্ন প্রার্থীদের অগ্রিধিকার দেওয়া হবে।

গ) প্রার্থীর শিক্ষাজীবনে সকল পরীক্ষার ন্যূনতম ২য় বিভাগ/ শ্রেণী বা সমমানের সিজিপিএ থাকিতে হবে। কোনক্রমেই ৩য় বিবাগ/ শ্রেণি বা সমমানের সিজিপিএ গ্রহণযোগ্য হবে না।

 

শর্তাবলীঃ

১। আগ্রহী প্রার্থীদের স্বহস্তে পূরণকৃত ০৮ সেট আবেদন ১৭ জানুয়ারী ২০২৪ তারিখের মধ্যে রেজিস্ট্রার, বঙ্গবন্ধ শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটি, ১৪/৬-১৪/২৩, পল্ববী, মিরপুর- ১২ ঢাকা- ১২১৬। ঠিকানায় ডাকযোগে/ সরাসরি অফিস সময়ের মধ্যে পৌঁছাতে হবে। আবেদন ফরম সমূহে এই বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট www.bsmrmu.edu.bd বা রেজিস্ট্রার অফিস হতে সংগ্রহ করা যাবে। প্রার্থীর পদের নাম খামের উপর স্পষ্টাক্ষরে উল্লেখ করতে হবে।

 

২। প্রার্থীকে আবেদনপত্রের সহিত সদ্য তোলা ৫ সে.মি সাইজের ০৮ কপি রঙিন সত্যায়িত ছবি, সকল শিক্ষাগত যোগ্যথার সনদতপত্রের অনুলিপি, হাইকোর্ট/ আপীল বিবাগের তালিকাবুক্তির সনদপত্র, অভিজ্ঞতার সনদপত্র প্রকাশনার অনুলিপি (যদি থাকে) জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত অনুলিপি এবং বিদেশি বিশ্ববিদ্যালয় হইতে অর্জিত ডিগ্রির ক্ষেত্রে বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন হতে ইস্যূকৃত সমমান সনদের সত্যায়িত অনুলিপি (প্রযোজ্য ক্ষেত্রে) জমা প্রদান করতে হবে।

 

৩। নিয়োগের ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হবে। অসম্পূর্ণ, ক্রটিপূর্ণ, বূল তথ্য সম্বলিত অথবা বিলম্বে প্রাপ্ত আবেদনপত্রসমূহ বাতিল বলিয়া গণ্য হইবে। আবেদনপত্র গ্রহণ অথবা বাতিল করার ক্ষেত্রে কর্তৃপক্ষের সিদ্ধান্তই চূড়ান্ত বলিয়া গণ্য হবে।

 

৪। নির্বাচিত আইন উপদেষ্টার মাসিক রিটেইনার ফি আলোচানা সাপেক্ষে নির্ধারণ করা হবে। নির্বাচিত আনি উপদেষ্টা কর্তৃক আদালতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন মামলা পরিচালনার জন্য প্রচলিত ফি ও অন্যান্য প্রাপ্য খরচাদি নিধারিত হর অুনযায়ী পরিশোধ করা হবে।

 

আপনাদের সুবিধার জন্য আমরা এই নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সাথে শেয়ার করছি। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি থেকে আপনার খুব সহযে সবকিছু বুঝতে পারবেন ।

 

BSMRMU Job Circular

সূত্রঃ দৈনিক প্রথম আলো পত্রিকা ১৮ ডিসেম্বর ২০২৩ ও তাদের ওয়েবসাইট

ওয়েবসাইট: https://www.bsmrmu.edu.bd/

আবেদন শুরু হয়েছে।

আবেদন শেষ: ১৭ জানুয়ারী ২০২৩ ( বিকাল ৫ টা)

 

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিচােইম ইউনিভার্সিটি বাংলাদেশের নিয়োগ বিজ্ঞপ্তি সম্পর্কে বিস্তারি তথ্যগুলো আপনাদের সাথে শেয়ার করার চেষ্ঠা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাকে সাহায্য করবে। এর পরেও কোন প্রশ্ন থাকলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ।

By vk2023

One thought on “বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেরিটাইম ইউনিভার্সিটিতে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৩ । BSMRMU Job Circular 2023”
  1. Wow, marvelous blog format! How long have you ever been blogging for?

    you make running a blog glance easy. The full glance of your website is fantastic, as well as the content!
    You can see similar here sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *