RAJUK Job Circular 2024

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশি হয়েছে (RAJUK Job Circular 2024) এই নিয়োগ নিয়োগ বিজ্ঞপ্তি দি ডেইলী স্টার পত্রিকায় ২২ ডিসেম্বর ২০২৩ ইং তারিখে প্রকাশি হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে ৩টি ক্যাটাগরীতে ৯৫ জন নিয়োগ করা হবে। আপনারা যারা সরকারি চাকুরি খুজছেন তাদের, এই নিয়োগ বিজ্ঞপ্তি চাকুরি পাওয়ার একটি সুবর্ণ সুয়োগ । সুতরাং আপনি সরকারি চাকুরি করতে চাইলে রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

১। পদের নমাঃ উপদেষ্টা (চুক্তিভিত্তক)

পদের সংখ্যাঃ ১০টি

বেতনঃ নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

যোগ্যতাঃ

আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূতম ১০ বছরের অভিজ্হতাসহ আইন পেশার কমপক্ষে ১৫ বছরের অভিজ্ঞতা অথবা, নিম্ন আদালতে কমপক্ষে ১৫ বছরের আইন পেশায়/ বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মহামান্য সুপ্রীম কোর্টের আপীর বিভাগে তালিকাভূক্ত বিজ্ঞ আইনজীবীদের অগ্রধিকার দেওয়া হবে।

২। পদের নামঃ আইন পরামর্শক (চুক্তিভিত্তিক)

পদের সংখ্যাঃ ১০টি

বেতনঃ নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন

যোগ্যতাঃ

আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোটের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ১০ বছরের অভিজ্ঞতাসহ আইনে পেশায় কমপক্ষে ৫ বছরের অভিজ্ঞতা অথবা, নিম্ন আদালতে কমপক্ষে ১৫ বছরের আইন পেশায়/ বিচার বিভাগঘীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগে তালিকাভূক্ত বিজ্ঞ আইনকীবীদের অগ্রধিকার দেওয়া হবে।

৩। পদের নামঃ প্যানেল আইনজীবি (চুক্তিভিত্তিক)

পদের সংখ্যাঃ ৭৫টি

বেতনঃ নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন

যোগ্যতাঃ

আবেদনকারীকে অবশ্যই মহামান্য সুপ্রীম কোর্টের হাইকোর্ট বিভাগে ন্যূনতম ৫ বছরের অভিজ্ঞতাসহ আইন পেশায় কমপক্ষে ৭ বছরের অভিজ্ঞতা অথবা, নিম্ন আদালতে কমপক্ষে ১০ বছরের আইন পেশায়/ বিচার বিভাগীয় কাজের অভিজ্ঞতা থাকতে হবে। মহামান্য সুপ্রীম কোর্টের আপীল বিভাগে তালিকাভূক্ত বিজ্ঞ আইনজীবিদের অগ্রধিকার দেওয়া হবে। আবেদনকারীকে অবশ্যই ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর জেলার যে কোনর আইনজীবি সমিতির সদস্যগণ থাকতে হবে।

শর্তাবলীঃ

ক) রাজউকের স্বার্থ আছে এমন ককোন মামলায় রাজউকের বিপক্ষে প্রতিদ্বন্ধিতা করতে পারবেন না।

খ) নিয়োজিত মামলার অঅগ্রগগতি প্রতিবেদন প্রতিমাসে নির্দিষ্ট ছকে পরিচালক (আইন) রাজউক বরাবর আব্যশিকভাবে দাখিল করতে হবে।

গ) মামলা সংক্রন্ত বিয়য়ে হালনাগাদ তথ্যসহ মামলার তারিখ এবং মামলার সর্বশেষ অবস্থা বিস্তারিতভাবে পরিচালক (আইন) কে পত্র দ্বারা অবহিত করতে হবে।

ঘ) কোন মামলার রায় রাজউকের পক্ষে/ বিপক্ষে হলে তাৎক্ষনিকভাবে পরবর্তী করণীয় বিষয়ে জরুরীভিত্তিক আইন শাখাকে মতামতসহ পত্র দ্বারা অবহিত করা।

ঙ) বিজ্ঞ প্যানেল আইন উপদেষ্টাগণ রাজউকের পক্ষে নথিতে মতামতসহ কর্তৃপক্ষ কর্তৃক নিয়োজিত মামলার প্রতিদ্বন্দিতা করবেন। রাজউকের সিডউল মোতাবেক সম্মানী (সরকারি ভ্যাট ও ট্যাক্স ব্যতীত) প্রাপ্য হবেন। মামলা পরিচালনা বাবাদ রাজউকের সিডউল (সরকারি ভ্যাট ও ট্যাক্স ব্যতীত) মোতাবেক বিল প্রাপ্য হবেন।

চ) বিজ্ঞ আইন পরামর্শকগণ রাজউকের বিরুদ্ধে দায়েরকৃত মামলার SF প্রস্ততকরণে সহায়তা, রাজউক পক্ষে মামলা দায়েরের ক্ষেত্রে ড্রাফর্টি (েএজাহার ও আরজি) এবং বিভিন্ন নথিতে মতামত প্রদান করবেন। রাজউকের সিডউল মোতাবের সম্মানী (সরকারি ভ্যাট ও ট্যাক্স ব্যতীত) প্রাপ্য হবেন।

জ) কোন বিজ্ঞ আিইন উপদেষ্টা/ আইন পরামর্শক/ প্যানেল আইনজীবীগণের ক্ষেত্রে স্ব স্ব নিয়োগপত্রের শর্ত প্রযোজ্য হবে।

ঝ) কর্তৃপক্ষের প্রয়োজনে উল্লিখিত পদসমূহের সংখ্যা হ্রাস/ বৃদ্ধি করতে পারে।

রাজউকের নিয়োগ বিজ্ঞপ্তি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে আমরা আপনার সুবিধার জন্য সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তিটি আপনাদের সাথে শেয়ার করছি।

সূত্রঃ দি দৈনিক স্টার পত্রিকায়

আবেদন ফরম ডাউনলোড করুনঃ ক্লিক করুন

আবেদন শেষঃ ২৮ ডিসেম্বর ২০২৩ বিকাল ৪ টা

রাজধানী উন্নয়ন কর্তৃপক্ষের নিয়োগ বিজ্ঞপ্তি সমস্ত তথ্য দিয়ে আপনাকে সহযোগীতা করার চেষ্ঠা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাকে সহযোগীতা করবে। এর পরেও কোন প্রশ্ণ থাকলে আমাদের কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ। #bdjobs202.com

00Days
00Hours
00Minutes
00Seconds

By vk2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *