SBC Job Circular 2024

সাধারণ বিমা কর্মোরেশনে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে (SBC Job Circular 2024)। এই নিয়োগটি ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকায় ১২ জানুয়ারী ২০২৪ ইং তারিখে প্রকাশিত হয়েছে । এই নিয়োগে ১টি ক্যাটাগরী ১ জন নিয়োগ করা হবে । আপনারা যারা সরকারি চাকুরি খুজছেন তাদের জন্য এই বিজ্ঞপ্তি সরকারি চাকুরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ। সুতরাং আপনি যদি সরকারি চাকুরি পেতে চান তাহলে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আবেদন করতে পারেন।

 

১। পদের নামঃ মেডিকেল অফিসার (খন্ডকালীন)

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ৫০ হাজার টাকা

যোগ্যতাঃ ক) এমবিসিএস ডিগ্রি থাকতে হবে। খ) বাংলাদেশ মেডিকেল ডেন্টাল  কাউন্সিল (বিএমডিসি) এর রেজিস্ট্রেশন (হালনাগাদ নবায়িত) থাকতে হবে। গ) উচ্চতম ডিগ্রিধারী, অবসরপ্রাপ্ত সরকারি চিকিৎসক এবং অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধীকার দেয়া হবে।

 

 

শর্তাবলীঃ

১) প্রাথমিক নিয়োগ ১ বছরের জন্য করা হবে। সেবার মান সন্তোষজনক হলে কর্তৃপক্ষের অনুমোদন সাপেক্ষে নিয়োগের মেয়াদ বাড়ানো হবে।

২। সরকারি ছুদির দিন ব্যতীত প্রতি কর্মদিবস সকাল ১০ টা থেকে দুপাুর ২ টা পর্যন্ত মোট ৪ ঘণ্টা দায়িত্ব পালন করতে হবে। (অভিসের সময়ের সাথে পরিবর্তনযোগ্য)

৩। আবেদন কারীর বয়সসীমা ১২ জানুয়ারী ২০২৪ ইং তারিখ থেকে হিসাব করে সর্বোচ্চ ৬০ বছরের মধ্যে থাকতে হবে।

৪। রাষ্ট্রায়ত্ত যে কোন তফসিলি ব্যাংকের শাখা হতে সাধারণ বীমা কর্পোরেশন এর অনুকূলে মেডিকেল অফিসার পদের জন্য ৬০০ টাকা পে অর্ডার/ ব্যাংক ড্রাফট করতে হবে।

৫। আবেদনপত্র এবং খামের উপরে আবেদনকারীর নাম ও পদের নাম স্টষ্টভাবে উল্লেখ করতে হবে।

৬। নির্ধারিত তারিখের পর কোন আবেদন গ্রহণ করা হবে না।

৭। আবেদনপত্র বাছাইয়ের পর কেবলমাত্র উপযুক্ত প্রার্থীদেরকে নিয়োগ সংক্রান্ত পরবর্তী কার্যক্রমের জন্য বিবেচিত হবে।

৮। পরীক্ষা/ সাক্ষাৎকারে হাজির হওয়ার জন্য কোন প্রকারন টিিএ/ ডি. এ প্রদান করা হবে না।

৯। সরকার কর্তৃক নিয়ো সংক্রান্ত বিষয়ে জারিকৃত নীতিমালা অনুসরণ করা হবে।

১০। কর্তৃপক্ষ কোন কারণ দর্শানো ব্যতিরেকেই এ নিয়োগ বিজ্ঞপ্তি সংশোধন ও বাতিল করার ক্ষমতা সংরক্ষণ করে।

১১। আরও শর্ত সম্পর্কে জানতে নিচে নিয়োগ বিজ্ঞপ্তি দেখুন।

 

সাধারণ বিমা কর্মোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তিটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা আপনার সুবিধার জন্য সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি শেয়ার করছি।

SBC Job Circular 2024

সূত্রঃ ফাইন্যান্সিয়াল এক্সপ্রেস পত্রিকা

আবেদন শেষঃ ৭ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখ বিকাল ৪ টায়

আবেদন পাঠানোর ঠিকানাঃ জেনারেল ম্যানেজার, মানব সম্পদ বিভাগ, জি. এম সচিবলায় (১০ম তলা), সাধারণ বীমা কর্পোরেশন, প্রধান কার্যালয়, ৩৩, দিলকুশা বা/এ, ঢাকা ১০০০ এর বরাবরে আবেদন পাঠাতে হবে।

 

সাধারণ বিমা কর্পোরেশনের নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ এই বিস্তারিত তথ্য দিয়ে সহযোগী করার চেষ্ঠা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাকে সহযোগীতা করবে। এর পরেও কোন প্রশ্ন থাকলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

2 thoughts on “সাধারণ বীমা কর্মোরেশনে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । SADHARAN BIMA CORPORATION Jobs 2024 । SBC Job Circular 2024”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *