Kustiya Dc Office Job Circular 2024

শরীয়তপুর ডিসি অফিসে নতুন নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে ( Shariatpur Dc office job circular 2024)। এই নিয়োগ বিজ্ঞপ্তিটি দৈনিক ইত্তেফাক পত্রিকায় ১২ জানুয়ারী ২০২৩ ইং তারিখে প্রকাশিত হয়েছে। এই নিয়োগে ৩টি ক্যাটাগরীতে ১১ জন নিয়োগ করা হবে। আপনি যদি সরকারি চাকুরি করতে চান তাহলে, সরকারি চাকুরি পাওয়ার জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি আপনার জন্য চাকুরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ। সুতরাং আপনি সরকারি চাকুরি করতে ইচ্ছুক হলে এই নিয়োগে আবেদন করতে পারেন।

 

১। পদের নামঃ উপ প্রশাসনিক কর্মকর্তা (পূর্বতন সাটঁলিপিকার কাম কম্পি উটার অপারেটর)

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ১১০০০-২৬৫৯০ টাকা

যোগ্যতাঃ ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পি উটার ট্রাবলসুটিং এ দক্ষতা থাকতে হবে। গ) কম্পি উটার হার্ডওয়ার্ড সম্পর্কে বেসিক ধারণা থাকতে হবে। ঘ) সাটলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৫০ ও ইংরেজীতে ৮০ শব্দের থাকতে হবে। ঙ) কম্পি উটার ওয়ার্ড প্রসেসিং, ডাটা এন্ট্রি ও টাইপিংং এ গতি মিনিটে ন্যূনতম ২৫ ও ৩০ শব্দের থাকতে হবে।

 

২। সহকারী প্রশাসনিক কর্মকর্তা (পূর্বতন সাটমুক্ষরিক কাম কম্পি উটার অপারেটর)

পদের সংখ্যাঃ ৬টি

বেতনঃ ১০২০০- ২৪৬৮০ টাকা

যোগ্যতাঃ ক) কোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। খ) ওয়ার্ড প্রসেসিং, স্প্রেডসিট, প্রেজেন্টেশন এবং বেসিক কম্পি উটার ট্রাবলসুুটিং এ দক্ষতা থাকতে হবে। গ) কম্পি উটার হার্ডওয়্যার সম্পর্কে বেসিক ধারণা থাকতে হবে। ঘ) সাটিলিপিতে প্রতি মিনিটে ন্যূনতম বাংলায় ৪৫ ও ইংরেজীতে ৭০ শব্দের থাকতে হবে। ঙ) কম্পি উটার ওয়ার্ড প্রসেসিং, ডাটা িএন্ট্রি ও টাইপিং এ প্রতি মিনিটে ন্যূনতম ২৫ ও ৩০ শব্দের থাকতে হবে।

 

৩। পদের নামঃ সার্টিফিকেট সহকারী

পদের সংখ্যাঃ ৪টি

বেতনঃ ৯৩০০-২২৪৯০ টাকা

যোগ্যতাঃ ক) কোন স্বীকৃত বোর্ড উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। খ) ওয়ার্ড প্রসিসিং, ডাটা এন্ট্রিসহ কম্পি উটার চালনায় অভিজ্ঞতা থাকতে হবে। গ) কম্পি উটারে প্রতি মিনিটে ন্যূনতম বাংলা ২০ ও ইংরেজীতে ২০ শব্দের থাকতে হবে।

 

শর্তাবলীঃ

ক) অফলাইনে আবেদন করতে  হবে। আবেদন করার নির্ধারিত আবেদন  ফরম ডাউনলোড করে স্বহস্তে পূরণ করতে হবে। কিভাবে ফরম ডাউনলোডে পদ্ধতি জানতে আমাদের ইউটিউবে ফলো করুন।

খ) আবেদন ফি বাবদ ২০০ টাকা ব্যাংকের মাধ্যমে জমা দিতে হবে। জমা দেওয়ার পদ্ধতি জানতে নিচে নিয়োগ বিজ্ঞপ্তিতে দেখুন।

গ) আরও শর্ত জানতে  নিচে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।

ঘ) আবেদন চলছে কিন্তু শেষ হবেঃ ২৫/০২/২০২৪ ইং তারিখ বিকাল ৪ টায়

 

শরীয়তপুর জেলা প্রশাসকের কার্যালয়ের নিয়োগ বিজ্ঞপ্তিটি আনুষ্ঠানিকভাবে প্রকাশিত হয়েছে। আমরা আপনার সুবিধার সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি আপনাদের সাথে শেয়ার করছি।

 

আবেদন ফরমটি ডাউনলোড করতে ক্লিক করুন

আবেদন ফরম ডাউনলোড করতেঃ আমাদের ইউটিউবে ফলো করুন

আবেদন শেষঃ ২৫ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখ বিকাল ৪ টা

 

শরীয়তপুর ডিসি অফিসের নিয়োগ বিজ্ঞপ্তি সমস্থ্য তথ্য দিয়ে আপনাকে সহযোগীতা করার চেষ্ঠা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাকে সহযোগীতা করবে। এর পরেও কোন প্রশ্ন থাকলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

8 thoughts on “শরীয়তপুর ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । Bd govt job circular 2024 । Shariatpur Dc office job circular 2024”
  1. My developer is trying to convince me to move to .net from
    PHP. I have always disliked the idea because of the costs.
    But he’s tryiong none the less. I’ve been using Movable-type on a number of
    websites for about a year and am concerned about switching to another
    platform. I have heard very good things about
    blogengine.net. Is there a way I can import all my wordpress content
    into it? Any kind of help would be really appreciated!

    Feel free to visit my site – nordvpn special coupon code 2024

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *