Jhalkhathi civil surgeon Job Circular 2024Jhalkhathi civil surgeon Job Circular 2024

নরসিংদী সিভিল সার্জন এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । norshingdi civil surgeon Job Circular 2024 । এই নিয়োগ বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে এসএসসি পাশেও আবেদন করার সুযোগ রয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিটিতে ৭টি ক্যাটাগরীতে ৫৭ জন নিয়োগ করা হবে। যারা সিভিল সার্জন এর কার্যালয় চাকুরীতে করতে আগ্রহী তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তিটি সরকারী চাকরি পাওয়ার একটি সুবর্ণ সুযোগ হতে পারে। সুতরাং আপনি নরসিংদী সিভিল সার্জন এর কার্যালয় চাকুরি করতে ইচ্ছুক হয়ে এই নিয়োগ বিজ্ঞপ্তিতে অনলাইনে আবদেন করতে পারেন। (Norshingdi Civil Surgeon Job Circular 2024)

 

১। পদের নামঃ কম্পি উটার অপারেটর

পদের সংখ্যাঃ ৩টি

বেতনঃ ১১০০০- ২৬৫৯০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগের স্নাতক সম্মান বা সমমানের ডিগ্রি থাকতে হবে এবং কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলা প্রতিশব্দ ২৫ ও ইংরেজিতে 30 শব্দের গতি থাকতে হবে।

 

২। পদের নামঃ পরিসংখ্যানবিদ

পদের সংখ্যাঃ ৪টি

বেতনঃ ১০২০০- ২৪৬৮০ টাকা

যোগ্যতাঃ যে কোনও বিশ্ববিদ্যালয় হতে পরিসংখ্যান অথবা গণিত অথবা অর্থনীতি বিষয়ে স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে। এছাড়াও কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে।

 

৩। পদের নামঃ অফিস সহকারী কাম- কম্পি উটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যাঃ ৩টি

বেতনঃ ৯৩০০- ২২৪৯০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এছাড়াও কম্পি উটার পরিচালনা দক্ষতা থাকতে হবে এবং কম্পিউটার মুদ্রাক্ষরিক প্রতি মিনিটে বাংলা বিজ শব্দ ও ইংরেজিতে 30 শব্দের গতি থাকতে হবে।

 

৪। পদের নামঃ ষ্টোর কিপার

পদের সংখ্যাঃ ৫টি

বেতনঃ ঐ

যোগ্যতাঃ কোনও শিক্ষিত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। তবে স্টোরকিপার পদধারীকে সরকারি বিধি অনুযায়ী জামানত প্রদান করতে হবে।

 

৫। পদের নামঃ স্বাস্থ্য সহকারী

পদের সংখ্যাঃ ৩৯টি

বেতনঃ ঐ

যোগ্যতাঃ কোন শিক্ষিত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

 

৬। পদের নামঃ গাড়ী চালক

পদের সংখ্যাঃ ২টি

বেতনঃ ঐ

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বোর্ড হতে জুনিয়র স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে। এছাড়াও হালকা গাড়ি চালনায় হালনাগাদ বই দ্য ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। তবে অভিজ্ঞতাসম্পন্ন চালকগণকে অগ্রাধিকার দেওয়া হবে।

 

৭। পদের নামঃ ল্যাব এ্যাটেনডেন্ট

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ৮২৫০- ২০৫৭০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

 

শর্তাবলীঃ

* এই নিয়োগের সকল পদে শুধুমাত্র নরসিংদী জেলার স্থায়ী বাসিন্দা গনেই আবেদনের সুযোগ পাবেন।

* এই ছবিগুলোতে তোমাদের বয়স হিসেব করা হবে 25 মার্চ 2024 খ্রিস্টাব্দ। তারিখ থেকে এই তারিখ থেকে তোমাদের বয়স হিসেব করে যারা সাধারণ কোটার প্রার্থী থাকবে তাদের জন্য সর্বনিম্ন 18 এবং সর্বোচ্চ 30 বছরের মধ্যে থাকতে হবে। তবে যাঁরা মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী কোটায় আবেদন করবে। তারা 18 থেকে 32 বছরের মধ্যে বয়স থাকলেও আবেদনের সুযোগ পাবেন।

* এই সার্কুলার টিতে আবেদন করতে হলে তোমাদেরকে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। সেখানে অনলাইনে আবেদন শুরু হয়েছে। কিন্তু অনলাইনে আবেদন শেষ হবে 21 এপ্রিল 2024 খ্রিস্টাব্দে তারিখ বিকাল পাঁচ টায়।

* এই জায়গাটিতে আবেদন ফি বাবদ তোমাদেরকে এক থেকে ছয় নম্বর জন্য দিতে হবে। সর্বমোট দুইশ 223 এবং সাত নম্বর জমা দিতে হবে সর্বমোট একশ 112। এই টাকাটি তোমাদেরকে অবশ্যই টেলিটক প্রিপেইড সিম এর মাধ্যমে জমা দিতে হবে।

* এই নিয়োগের আরো সত্য সম্পর্কে বিস্তারিত জানতে নিচের নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন কিংবা সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করে সেখান থেকে দেখে নিন আমরা আপনাদের সুবিধার জন্য নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড লিংক নিচে শেয়ার করেছি।

 

নরসিংদীর সিভিল সার্জনের নিয়োগ বিজ্ঞপ্তি আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয়েছে৷ আমরা আপনার সুবিধার জন্য সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তিটি সংযুক্ত করছি। (Norshingdi Civil Surgeon Job Circular 2024 pdf)

Norshingdi Civil Surgeon Job Circular

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন লিংকঃ ক্লিক করুন

আবেদন শেষঃ ২১ এপ্রিল ২০২৪ ইং তারিখ বিকাল ৫ টায়

নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করুনঃ ক্লিক হেয়ার

 

আরও নিয়োগ বিজ্ঞপ্তি দেখুনঃ

Norshingdi Civil Surgeon Job Circular 2024

 

 

Norshingdi Civil Surgeon Job Circular 2024 এর সমস্ত তথ্য দিয়ে আপনাকে সহযোগিতা করার চেষ্টা করেছে। আশা করছি আমাদের দেওয়া সকল তথ্য আপনাকে সহযোগিতা করবে। এরপরেও আপনার মনে কোনও প্রশ্ন থেকে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। মনে রাখবেন আপনাদের প্রত্যেকটি কমেন্টের উত্তর আমরা খুব গুরুত্বের সাথে দেওয়ার চেষ্টা করি। ধন্যবাদ। #bdjobs202.com

Norshingdi Civil Surgeon Job Circular 2024 । নরসিংদী সিভিল সার্জন এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । Best Jobs on 2024 । CS Job Circular 2024

By vk2023

9 thoughts on “Norshingdi Civil Surgeon Job Circular 2024 । নরসিংদী সিভিল সার্জন এর কার্যালয় নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । Best Jobs on 2024 । CS Job Circular 2024”
  1. Definitely believe that which you said. Your favorite justification appeared to be on the internet the easiest thing to
    be aware of. I say to you, I certainly get irked while people consider worries that
    they just don’t know about. You managed to hit the nail upon the top
    and also defined out the whole thing without having side effect , people can take
    a signal. Will likely be back to get more. Thanks

    My homepage; vpn definition

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *