সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2024 dss Job circular 2024 Department of Social Services Job Circular 2024 bd govt Job circular 2024 how to apply dss.teletalk.com.bd । Best jobs in Bdসমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2024 dss Job circular 2024 Department of Social Services Job Circular 2024 bd govt Job circular 2024 how to apply dss.teletalk.com.bd । Best jobs in Bd

সমাজ সেবা অধিদপ্তরে নিয়োগ 2024 প্রকাশিত হয়েছে (dss Job circular 2024) । এই বিজ্ঞপ্তিটি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে ০১ টি ক্যাটাগরিতে সর্বমোট ২০৯ জন নিয়োগ করা হবে। আপনারা যারা সমাজসেবা অধিদপ্তরে চাকরি করতে আগ্রহী। তাদের জন্য এই নিয়োগ বিজ্ঞপ্তি সরকারি চাকরি পাওয়ার একটি সূবর্ণ সুযোগ হতে পারে। সুতরাং আপনি যদি সমাজসেবা অধিদপ্তরের এই নিয়োগ বিজ্ঞপ্তিতে চাকরি করতে আগ্রহী হয়ে থাকেন তাহলে অনলাইন এর মাধ্যমে এখানে আপনার প্রয়োজনীয় কাগজপত্র জমা দিতে পারেন।

Dss Job Circular all Post & Vacancy Information

১। পদের নামঃ সমাজকর্মী (ইউনিয়ন)

পদের সংখ্যাঃ ২০৯টি

বেতনঃ ৯৩০০- ২২৪৯০ টাকা

যোগ্যতাঃ কোন স্বীকৃত বোর্ড হইতে অন্যূন দ্বিতীয় বিভাগে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। বিভাগীয় প্রার্থীদের জন্য বয়সসীমা ৩৫ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

জেলার কোটাঃ রাজবাড়ী, বান্দরবান, খাগড়াখড়ি, রাঙ্গামাটি, জয়পুরহাট, গাইবান্ধা, লালমনিরহাট, ঠাকুরগাঁও, মাগুরা ও ঝালকাটি জেলা ব্যতীয় সকল জেলা থেকে আবেদন করা যাবে।

Dss Job Circular all Condition

  • সমাজসেবা অধিদফতরের নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টিতে আবেদন করতে হলে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। অনলাইনে আবেদন শুরু হবে ১২ জুন 2024 খ্রিস্টাব্দে তারিখ সকাল 10:00 টায় এবং অনলাইনে আবেদন শেষ হবে ১৮ জুলাই 2024 খ্রিস্টাব্দ। তারিখ রাত 11:59 মিনিটে তোমাদেরকে অবশ্যই এর মধ্যে আবেদনটি করতে হবে।
  • এই সার্কুলার তাতে তোমাদের বয়স হিসাব করা হবে ১২ জুন 2024 খ্রিস্টাব্দ তারিখ থেকে হিসাব করে যারা সাধারণ কোনও প্রার্থীই থাকবে তাঁদের অবশ্যই 18 থেকে 30 বছরের মধ্যে বয়স থাকতে হবে এবং যারা মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী কোটায় আবেদন করবেন তাঁদের বয়সসীমা 18 থেকে 32 বছরের মধ্যে থাকলেও আবেদনের সুযোগ পাবেন।
  • আবেদন ফি বাবাদ সর্বোমোট ২২৩ টাকা দিতে হবে।
  • আরও শর্ত সম্পর্কে জানতে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন কিংবা নিয়োগ বিজ্ঞপ্তি ডাউনলোড করে সেখান থেকে দেখে নিন।

Dss Job Circular pdf download

সমাজসেবা অধিদপ্তর এর নিয়োগ বিজ্ঞপ্তি 2024 টি৷ আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয়েছে৷ আমরা আপনার সুবিধার জন্য সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি সংযুক্ত করতেছি।

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন লিংকঃ ক্লিক করুন

আবদেন শেষঃ ১৭ জুলােই ২০২৪ ইং তারিখ রাত ১১:৫৯ মিনিট।

নিয়োগ বিজ্ঞপ্তিটি ডাউনলোড করুনঃ ক্লিক হেয়ার

সমাজসেবা অধিদপ্তরে নিয়োগে আবেদন পদ্ধতি

এই নিয়োগ বিজ্ঞপ্তিতে কিভাবে আবেদন করতে হবে তা জানতে আমাদের ইউটি উব চ্যালেনটি ফলো করুন। আবেদন করার ধারনা পেয়ে যাবেন।

এই নিয়োগ বিজ্ঞপ্তিতে আপনি চাইলে আমাদের মাধ্যেমেও অনলাইন আবেদন সম্পুর্ণ করতে। এজন্য আমাদের সাথে যোগাযোগ করুন যোগাযোগ করার করার জন্য ক্লিক করুন

Dss Job Circular all Documents tor Oral Examination

  • শিক্ষাগত যোগ্যতা সম্পর্কিত সকল প্রকার মূল/ সাময়িক সনদপত্র, অভিজ্ঞতা (প্রযোজ্য ক্ষেত্রে) সনদের সত্যায়িত কপি।
  • জাতীয় পরিচয় পত্র/ জন্ম নিবন্ধন সনদপত্রের সত্যায়িত কপি।
  • সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/ পৌরসভার মেয়র/ সিটি কর্পোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত নাগরিকত্ব সনদপত্র।
  • ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক চারিত্রিক সনদপত্র।
  • শারীরিক প্রতিবন্ধী, এতিম, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও ভিডিপি প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষের সদপত্র এবং বীর মুক্তিযোদ্ধা কোটায় আবেদনকারী প্রার্থীদের ক্ষেত্রে সরকারের সর্বশেষ নীতিমালা অনুযায়ী মুক্তিযুদ্ধ বিষয়ক মন্্রণালয় কর্তৃক প্রদত্ত মুক্তিযোদ্ধা ও শহীদ মুক্তিযোদ্ধাদের পুত্র-কন্যার পিতা-মাতা/ পুত্র-কন্যার পুত্র কোন্যাগণের পিতামহ/ মাতামহ এবং মুক্তিযোদ্ধা সনদপত্র।

সমাজসেবা অধিদফতরের নিয়োগ বিজ্ঞপ্তি 2024 সম্পর্কে আমাদের দেওয়া সকল তথ্য আপনাকে সহযোগিতা করবে। আমরা আশা করছি আমাদের এই পোস্টটি আপনার সম্পূর্ণ ভালো করে দেখলে আপনার মনে এই পোস্টের আর কোনও সমস্যা থাকবে না। এরপরেও কোনও সমস্যা থেকে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। মনে রাখবেন আপনাদের প্রত্যেকটি কমেন্টের উত্তর আমরা খুব গুরুত্বের সাথে দেওয়ার চেষ্টা করি। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

10 thoughts on “২০৯ পদে । সমাজসেবা অধিদপ্তরে নিয়োগ বিজ্ঞপ্তি 2024 dss Job circular 2024 Department of Social Services Job Circular 2024 bd govt Job circular 2024 how to apply dss.teletalk.com.bd । Best jobs in Bd”
  1. Appreciating the persistence you put into your website
    and in depth information you present. It’s awesome to come
    across a blog every once in a while that isn’t the same outdated rehashed
    information. Excellent read! I’ve saved your site
    and I’m adding your RSS feeds to my Google account.

    My page :: vpn deals

  2. Thanks for your marvelous posting! I quite
    enjoyed reading it, you’re a great author. I will remember to bookmark your blog and will eventually come back
    later in life. I want to encourage one to continue your great job, have
    a nice day!

    Feel free to visit my web page :: vpn ucecf

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *