Kustiya Dc Office Job Circular 2024

কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি 2024 (Kustiya Dc Office Job Circular 2024)। এ নিয়ে বিজ্ঞপ্তি তে একটি পদে নিয়োগ করা হবে। সর্বমোট 27 জন। এখানে আপনারা শুধুমাত্র এসএসসি পাশই আবেদনের সুযোগ পাবেন। এই নিয়োগ বিজ্ঞপ্তিতেই বাংলাদেশ প্রতিদিন পত্রিকায় 26 জানুয়ারি 2024 খ্রিস্টাব্দ তারিখে প্রকাশিত হয়েছে। আপনারা যারা। কুষ্টিয়ার ডিসি অফিসে কাজ করতে আগ্রহী তাঁদের জন্য এই সারগুলো টি চাকরি পাওয়ার একটি সূবর্ণ সুযোগ হতে পারে। সুতরাং আপনি যদি কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে কাজ করতে আগ্রহী হন তাহলে এই সার্কুলার টিতে আবেদন করতে পারেন।

 

১। পদের নামঃ অফিস সহায়ক।

পদের সংখ্যাঃ ২৭টি

বেতনঃ ৮২৫০-২০০১০ টাকা

যোগ্যতাঃ কোনও শিক্ষিত বোর্ড হতে নিহত দ্বিতীয় বিভাগ বা সমমানের জিপিএসহ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

 

শর্তাবলীঃ

১। প্রার্থীকে অবশ্যই জন্মসূত্রে বাংলাদেশি স্থায়ী নাগরিক ও কুষ্টিয়া জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

২। নির্ধারিত আবেদন ফর্মে। জেলা প্রশাসক কুষ্টিয়ার জেলা প্রশাসক কুষ্টিয়াকে সমান সম্বোধন করে আগামী 19 ফেব্রুয়ারি 2024 এর মধ্যে অফিস চলাকালীন সময়ে জেলা প্রশাসক কুষ্টিয়া এর কার্যালয়ে ডাক যোগে পৌঁছাতে হবে। সরাসরি কোন আবেদনপত্র গ্রহণ করা হবে না। নির্ধারিত সময়ের পর প্রাপ্ত আবেদন গ্রহণযোগ্য নয় খামের ওপর মোটা অক্ষরে পদের নাম বিশেষ করে যদি থাকে এবং বামপাশে আবেদনকারীর পূর্ণ নাম ও ঠিকানা স্পষ্ট অক্ষরে লিখতে হবে। নির্ধারিত আবেদন ফর্মটি জেলা প্রশাসক। জেলা প্রশাসকের কার্যালয়ে কুষ্টিয়া এর অফিসিয়াল ওয়েবসাইটে পাওয়া যাবে। কিংবা এই আবেদন ফর্মটি কীভাবে ডাউনলোড করতে হবে এবং পূরণ করতে হবে। আপনারা এই বিষয়টি জানতে আমাদের ইউটিউব চ্যানেলে। ফলো করুন।

৩। প্রান্তিকে জনপ্রশাসন মন্ত্রণালয়ের কর্তৃক প্রবর্তিত নির্ধারিত ফরম স্বহস্তে পূরণ পূর্বক আবেদন করতে হবে।

৪। নির্ধারিত আবেদন ফরমের নির্দেশনা ও চাহিদা অনুযায়ী প্রয়োজনীয় তথ্য প্রদান করতে হবে।

৫। প্রার্থীর বয়সসীমা 29 ফেব্রুয়ারি 2024 ইং তারিখে 18 থেকে 30 বছরের মধ্যে থাকতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধার সন্তান বা সন্তানের সন্তান বা প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা 32 বছর পর্যন্ত শিথিলযোগ্য। বয়স বয়সের ক্ষেত্রে কোনও এফিডেবিট গ্রহণযোগ্য হবে না।

৬। বিলম্বে প্রাপ্ত আবেদনপত্র এবং ত্রুটিপূর্ণ অথবা অসম্পূর্ণ আবেদনপত্র বাতিল বলে গণ্য হবে।

৭। চাকুরিরত প্রার্থীদের যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে নির্ধারিত সময়ের মধ্যে আবেদনপত্র দাখিল করতে হবে৷ এ ক্ষেত্রে আবেদনপত্রের কোনও অগ্রিম কবি গ্রহণ করা হবে না।

৮। বইমেলা মোতাবেক মুক্তিযোদ্ধা সন্তান অথবা মহিলা অথবা আনসার ভিডিপি অথবা এই তিন অথবা শারীরিক প্রতিবন্ধী অথবা ক্ষুদ্র গোষ্ঠীর প্রার্থীদের জন্য কোটা সংক্রান্ত সরকারি বিধি বিধান অনুসরণ অনুসরণ করা হবে। এক্ষেত্রে প্রার্থীকে তাঁর করা দাবির সমর্থনে যথাযথ কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদ অথবা প্রমাণপত্রের প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত কপি জমা দিতে হবে। অন্যথায় তাঁকে সাধারণ প্রার্থী হিসাবে বিবেচনা করা হবে।

৯। কোনও তথ্য গোপন করে বা ভুল তথ্য প্রদান করে চাকরিতে নিয়োগ প্রাপ্ত হলে সংশ্লিষ্ট প্রার্থীর। নিয়োগ আদেশ বাতিল সহ তাঁর বিরুদ্ধে। আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

১০। প্রার্থীদের মৌখিক পরীক্ষায় অংশগ্রহণের সময় নাগরিক সনদ নাগরিক সনদপত্র জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদ শিক্ষাগত যোগ্যতা ও কোনটা। ও কোনো সম্পর্কিত প্রমাণ ও সনদপত্রের মূল কপি উপস্থাপন অথবা দাখিল করতে হবে। উল্লেখ্য জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন সনদের। প্রার্থীর নাম। ঠিকানা ও জন্মতারিখ অভিন্ন হতে হবে।

১১। বিবাহিত মহিলা প্রার্থীদের ক্ষেত্রে স্বামীর স্থায়ী ঠিকানা উল্লেখ করতে হবে।

১২। নিয়োগের ব্যাপারে যে কোনও সুপারিশ বা পদবীর প্রার্থীর অযোগ্যতা বলে বিবেচিত হবে।

১৩। আরও শর্ত জানতে নীচে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।

 

মৌখিক পরীক্ষার সময় প্রয়োজনীয় কাগজপত্র

ক) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক প্রদত্ত সত্যায়িত। সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবি আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে। তবে অবশ্যই সত্যায়নকারী নাম পদবিসহ সেল স্পষ্টভাবে থাকতে হবে।

খ) সোনালী ব্যাংকের যে কোনো শাখা হতে জেলা প্রশাসক করছি। কুষ্টিয়া এর অনুকূলে। 1463100002031 নং কোডে ট্রেজারি চালানের মাধ্যমে পরীক্ষার ফি বাবদ একশ টাকা জমা প্রদান করতে হবে। তবে। তবে চালানের মূল কপি অবশ্যই আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

গ) আবেদনপত্রের সাথে প্রথম শ্রেণির গেজেটের কর্মকর্তা কর্তৃক শিক্ষাগত যোগ্যতার সনদ ও জাতীয় পরিচয়পত্র অথবা জন্মনিবন্ধন সনদের সত্যায়িত কপি সংযুক্ত করতে হবে।

ঘ) প্রথম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক। নাম ও পদবিসহ স্পষ্ট শীল দ্বারা চারিত্রিক সনদপত্র সংযুক্ত করতে হবে।

ঙ। প্রার্থীর পৌরসভার মেয়র। অথবা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত নাগরিক সনদপত্র সংযুক্ত করতে হবে।

চ) পদের নাম ও প্রার্থীর নাম স্থায়ী সংবলিত 10 টাকার ডাকটিকিট লাগানো 10 ইঞ্চি বাই 4.5 ইঞ্চি একটি ফেরৎ খাম আবেদনপত্রের সাথে সংযুক্ত করতে হবে।

 

কুষ্টিয়ার ডিসি অফিসে নিয়োগ বিজ্ঞপ্তি আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয়েছে৷ আমরা আপনাদের সুবিধার জন্য সরাসরি নিয়োগ বিজ্ঞপ্তি সংযুক্ত করছি।

 

Kustiya Dc Office Job Circular 2024

 

সূত্রঃ দৈনিক বাংলাদেশ পত্রিকা

আবেদন শেষঃ ২৯ ফেব্রুয়ারী ২০২৪ ইং তারিখ বিকাল ৪ টায়

 

কুষ্টিয়ার ডিসি অফিসের নিয়োগ বিজ্ঞপ্তির সমস্ত তথ্য দিয়ে আপনাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। আশা করছি আমাদের দেওয়া সকল তথ্য আপনাকে সহযোগিতা করবে। এরপরেও আপনার মনে কোনও প্রশ্ন থেকে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। আমরা সমাধান দেওয়ার চেষ্টা করব। মনে রাখবেন আপনাদের প্রত্যেকটি কমেন্ট আমরা খুব গুরুত্বের সাথে। সমাধান দেওয়ার চেষ্টা করি। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

5 thoughts on “কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪। Kustiya Dc Office Job Circular 2024”
  1. কুষ্টিয়া ডিসি অফিসের অফিস সহায়ক পদের নিয়োগের লিখিত পরীক্ষা২০২৪এর কোন মাসে হবে??

  2. Magnificent goods from you, man. I’ve take into account
    your stuff previous to and you’re just too magnificent.
    I actually like what you have got here, certainly like what you
    are stating and the way in which in which you are saying it.
    You are making it enjoyable and you continue to care
    for to keep it smart. I cant wait to learn far more from you.
    This is really a wonderful website.

    my site … vpn special coupon code 2024

  3. Howdy! Someone in my Myspace group shared this website with us
    so I came to take a look. I’m definitely enjoying
    the information. I’m bookmarking and will be tweeting
    this to my followers! Excellent blog and
    brilliant design.

    Feel free to visit my website; vpn special coupon

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *