br job circular 2024br job circular 2024

বাংলাদেশ রেলওয়ের বিভাগীয় নির্বাচন ও পদোন্নতি কমিটি সুপারিশ অনুযায়ী ওয়েম্যান পদে চারশ পাঁচ জন প্রার্থীকে চাকরিতে যোগদানের জন্য নিয়োগ আদেশ জারি করা হয়েছে। (Bangladesh Railway Jobs notice) 

 

বাংলাদেশ রেলওয়ের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে নির্বাচিত চারশ পাঁচ জন প্রার্থীকে নিয়োগপত্র নিয়ে 27 মার্চ অফিস চলাকালীন মহাব্যবস্থাপক পূর্ব বাংলাদেশ রেলওয়ে সিআরবি চট্টগ্রাম এবং মহাব্যবস্থাপক পশ্চিম বাংলাদেশ রেলওয়ে রাজশাহী বরাবর যোগদানপত্র জমা দিতে হবে। নিয়োগপত্র বাংলাদেশ রেলওয়ের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে প্রার্থীদের  চাকুরীতে যোগদান করতে হবে।

 

চাকরিতে যোগদানের সময় প্রার্থীকে বিভাগীয় চিকিৎসা কর্মকর্তার কার্যালয়ে বাংলাদেশ রেলওয়ে যেমন রাজশাহী ঢাকা সিআরবি। চট্টগ্রাম অথবা সিভিল সার্জনের কাছ থেকে স্বাস্থ্য সনদ সংগ্রহ করে জমা দিতে হবে। কোনও প্রার্থী স্বাস্থ্য সনদ। অনুপযুক্ত বিবেচিত হলে কোনো কারণ দর্শানো ছাড়াই নিয়োগপত্র বাতিল করা হবে। প্রার্থীর চারিত্রিক ও পূর্ব কার্যকলাপ সম্পর্কে পুলিশ ভেরিফিকেশন পাওয়া না গেলে। নিয়োগ সাময়িক বলে বিবেচিত হবে। কোন প্রার্থী পুলিশ ভেরিফিকেশনে অনুপযুক্ত বিবেচিত হলে কোনো কারণ দর্শানো ছাড়াই নিয়োগ বাতিল বলে গণ্য হবে।

 

 

চাকরিতে যোগদানের পর প্রথম দুই বছর শিক্ষানবিসকাল হিসেবে গণ্য হবে শিক্ষানবীশ কালে যে কোনও প্রার্থীর চাকরিতে বহাল রাখা অণুপযোগী বলে বিবেচিত করা হবে। কোন কারণ দর্শানো ছাড়াই প্রার্থীর চাকরি হচ্ছে চাকুরিচ্যুত করা হবে অথবা শিক্ষানবিশকাল বৃদ্ধি করা যাবে।

 

 

চাকরিতে যোগদানের সময় প্রার্থীকে পরীক্ষার মূল প্রবেশ পত্রের ফটোকপি আবেদন কবি প্রার্থীর জাতীয় পরিচয়পত্রের ফটোকপি নাগরিকত্ব সনদের ফটোকপি। শিক্ষাগত সনদের ফটোকপি পাসপোর্ট সাইজের দুই কপি রঙিন ছবি এবং। কোটা সনদের ফটোকপি এক সত্যায়িত করে জমা দিতে হবে নির্বাচিত প্রার্থীদের।

 

তালিকা দেখার জন্য এই লিঙ্ক ভিজিট করুন।

 

 

By vk2023

2 thoughts on “রেলওয়ের ওয়েম্যান পদে ৪০৫ প্রার্থীর নিয়োগ আদেশ। Bangladesh Railway Jobs notice”
  1. Its like you read my mind! You appear to know so much about this, like you wrote the
    book in it or something. I think that you could do with a few pics to drive the message home a little bit, but other than that, this is excellent blog.

    A great read. I will definitely be back.

    my page – vpn special coupon code

  2. Wow, fantastic weblog format! How long have you ever been blogging for?

    you made running a blog look easy. The entire look of your website is
    great, let alone the content material! You can see similar
    here dobry sklep

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *