বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । bjwt job circular 2024 - How to apply bjwt job circular 2024 - Best bd govt job circular 2024বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ । bjwt job circular 2024 - How to apply bjwt job circular 2024 - Best bd govt job circular 2024

bjwt job circular 2024

bjwt job circular 2024 টি তাদের অফিসিয়াল ওয়েবসাইটে প্রকাশিত হয়েছে। এই নিয়োগ বিজ্ঞপ্তিতে ৮টি ক্যাটাগরীতে সর্বোমোট ১০ জন নিয়োগ করা হবে। আপনারা যারা বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের অধীনে চাকরি করতে ইচ্ছুক তাঁরা অনলাইনের মাধ্যমে এই নিয়োগে আবেদন করতে পারেন।

bjwt job circular 2024 Post & vacancy Information

১। পদের নামঃ উপ – পরিচালক (প্রশাসন ও অর্থ)

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ৩৫৫০০- ৬৭০১০ টাকা

যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় শিক্ষা বা সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণির স্নাতকসহ দ্বিতীয় শ্রেণির স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মান ডিগ্রি থাকতে হবে। তাহলে এখানে আবেদন করতে পারবেন।

অভিজ্ঞতাঃ সরকারি অথবা স্বায়ত্তশাসিত প্রতিষ্ঠানে সহকারী পরিচালক প্রশাসন অথবা সহকারী পরিচালক অর্থ হিসেবে নিম্নতম সাত বছরের চাকরির অভিজ্ঞতা থাকতে হবে।

২। পদের নামঃ সহকারী পরিচালক (প্রশাসন)

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ২২০০০- ৫৩০৬০ টাকা

যোগ্যতাঃ কোন স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে ব্যবসায় শিক্ষা বা সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত কোন বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণির স্নাতক সহ দ্বিতীয় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি অথবা চার বছর মেয়াদী দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মান ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতারঃ না

৩। পদের নামঃ আইসিটি অফিসার

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ১৬০০০-৩৮৬৪০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে কম্পিউটার সায়েন্স বা কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বা ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বা ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন টেকনোলজি সংশ্লিষ্ট বিষয়ে প্রথম শ্রেণি বা সমমানের সিজিপিএ সহ স্নাতক ডিগ্রি বা দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএ স্নাতক সম্মান ডিগ্রিসহ। ২য় শ্রেণীর স্নাতকোত্তর ডিগ্রি বা চার বছর মেয়াদী নিম্নতম দ্বিতীয় শ্রেণির স্নাতক সম্মান ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতাঃ কোন স্বীকৃত আইসিটি সম্পর্কিত প্রফেশনাল ইনস্টিটিউটের সদস্যপদ থাকতে হবে।

৪। পদের নামঃ ব্যবস্থপনা পরিচালকের ব্যক্তিগত সহকারী

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ১১০০০- ২৬৫৯০ টাকা

যোগ্যতাঃ স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে যে কোনও বিষয়ে দ্বিতীয় শ্রেণির স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতাঃ কম্পিউটার ব্যবহার সংক্রান্ত ওয়ার্ড প্রসেসিং ডাটা এন্ট্রি ও টাইপিং সর্বনিম্ন গতি হতে হবে বাংলায় 20 শব্দ ও ইংরেজী ও ইংরেজিতে 20 শব্দ।

৫। পদের নামঃ হিসাব রক্ষক

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ১০২০০- ২৪৬৮০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বাণিজ্যে দ্বিতীয় শ্রেণি বা সমমানের সিজিপিএসহ স্নাতক বা সমমানের ডিগ্রি থাকতে হবে।

অভিজ্ঞতাঃ কম্পিউটার চালনায় দক্ষতা থাকতে হবে এবং বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্মচারী সরকারি বিধিমালা 2023 এর তফসিল দুই অনুযায়ী গৃহীত পরীক্ষায় উত্তীর্ণ হতে।

৬। পদের নামঃ অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক

পদের সংখ্যাঃ ২টি

বেতনঃ ৯৩০০- ২২৪৯০ টাকা

যোগ্যতাঃ কোনও স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

অভিজ্ঞতাঃ বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্মচারী সরকারি বিধিমালা 2023 এর তফসিল দুই অনুযায়ী গৃহীত পরীক্ষায় উত্তীর্ণ হতে।

৭। পদের নামঃ গাড়ি চালক

পদের সংখ্যাঃ ১টি

বেতনঃ ঐ

যোগ্যতাঃ কোনও শিক্ষিত বোর্ড হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

অভিজ্ঞতাঃ বৈধ ড্রাইভিং লাইসেন্স থাকতে হবে। প্রার্থীকে অবশ্যই সুস্বাস্থ্যের অধিকারী ও গাড়ি চালনায় অভিজ্ঞতা সম্পন্ন হতে হবে। বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট কর্মচারী সরকারি বিধিমালা 2023 এর তফসিল দুই অনুযায়ী গৃহীত পরীক্ষায় উত্তীর্ণ হতে।

৮। পদের নামঃ অফিস সহায়ক

পদের সংখ্যাঃ ২টি

বেতনঃ ৮২৫০- ২০০১০ টাকা

যোগ্যতাঃ কোন শিক্ষিত বড় হতে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ হতে হবে।

অভিজ্ঞতাঃ না

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ শর্তাবলীঃ-

  • 2024 খ্রিস্টাব্দ তারিখে প্রার্থীর বয়স বিজ্ঞপ্তির চারনং কলামের বর্ণনা অনুযায়ী হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা অথবা শহীদ মুক্তিযোদ্ধার পুত্র কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ 32 বছর। বয়স প্রমাণের ক্ষেত্রে এই ডেবিট গ্রহণযোগ্য নয়।
  • সরকারি। আধা সরকারি ও স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠানে চাকরিরত প্রার্থীদের অবশ্যই যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে আবেদন করতে হবে। চাকুরিরত প্রার্থীদের বিজ্ঞপ্তিতে উল্লেখিত শর্তসমূহ প্রতিপালন এর সাবেক বিভাগীয় প্রার্থী শর্তের স্থানে টিক মার্ক দিতে হবে। সকল চাকরিরত প্রার্থীকে মৌখিক পরীক্ষার সময় নিয়োগকারী কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত অনাপত্তিপত্রের মূল কপি জমা দিতে হবে।
  • হিসাব রক্ষক, অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক ও গাড়িচালক পদের ক্ষেত্রে কেবলমাত্র লিখিত পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীদের ব্যবহারিক পরীক্ষায়। এবং ব্যবহারিক পরীক্ষায় উত্তীর্ণ প্রার্থীকে মৌখিক পরীক্ষার জন্য বিবেচনা করা হবে।
  • এই নিয়োগে আবেদন করতে হলে অবশ্যই অনলাইনের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদন শুরু হবে 30 জুন 2026 তারিখ সকাল 10:00 টায় এবং অনলাইনে আবেদন শেষ হবে 29 জুলাই 2024 খ্রিস্টাব্দ তারিখ বিকেল পাঁচ টায়।
  • এক থেকে দুই নম্বরের জন্য আবেদন ফি দিতে হবে 669 টাকা। তিন নং পদের দিতে হতে 558 টাকা। চার থেকে সাত নম্বর জন্য দিতে হবে সর্বমোট 223 এবং আট এবং পদের জন্য দিতে হবে সর্বমোট 112 টাকা।
  • এই নিয়োগের আরও শক্ত সম্পর্কে জানতে নীচে নিয়োগ বিজ্ঞপ্তিটি দেখুন।

bjwt job circular 2024 important information

সূত্রঃ অফিসিয়াল ওয়েবসাইট

আবেদন লিংকঃ ক্লিক করুন

আবেদন শেষঃ ২৯ জুলাই ২০২৪ ইং তারিখ বিকাল ৫ টায়

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এ নিয়োগ বিজ্ঞপ্তি ২০২৪ পিডিএফ ডাউনলোড

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর বিজ্ঞপ্তিটি আনুষ্ঠানিক ভাবে প্রকাশিত হয়েছে৷ আমরা আপনাদের সুবিধার জন্য সরাসরি সংযুক্ত করছি।

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর বিজ্ঞপ্তি 2024 টির এই পোস্টে আমরা কোন ইমেজ শেয়ার করব না। যার কারণে আপনি যদি সরাসরি নিয়োগটি পেতে চান তাহলে এই লিঙ্কের ওপর ক্লিক করুন।

How to apply bjwt job circular 2024

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট এর নিয়োগ বিজ্ঞপ্তিতে কীভাবে নির্ভুল ভাবে আবেদন করবেন তা জানতে আমাদের ইউটিউব চ্যানেল ফলো করুন।

Best bd govt job circular 2024

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট বিজ্ঞপ্তি 2024 এর সমস্ত তথ্য দিয়ে আপনাকে সহযোগিতা করার চেষ্টা করেছি। আশা করছি আমাদের দেওয়া সকল তথ্য আপনাকে সহযোগিতা করবে। এরপরেও আপনার মনে এই সারগুলো নিয়ে কোনও প্রশ্ন থেকে থাকলে অবশ্যই কমেন্টের মাধ্যমে আমাদেরকে জানাতে পারেন। মনে রাখবেন আপনাদের প্রত্যেকটি কমেন্টের উত্তর আমরা গুরুত্বের সাথে দেওয়ার চেষ্টা করি। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *