সাবেক মন্ত্রী সাবের হোসেন ৫, সাবেক মূখ্য সচিব ও স্বরাষ্ট্র সচিব ৩ দিনের রিমান্ডেসাবেক মন্ত্রী সাবের হোসেন ৫, সাবেক মূখ্য সচিব ও স্বরাষ্ট্র সচিব ৩ দিনের রিমান্ডে

পৃথক দুই মামলায় সাবেক পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী সাবের হোসেন চৌধুরীকে ৫ দিনের এবং সাবেক মূখ্য সচিব নজিবুর রহমান ও সাবেক স্বরাষ্ট্র সচিব আমিনুল ইসলামকে ৩ দিন করে রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

সোমবার (৭ অক্টোবর) বিকেলে তিনজনকেই ঢাকার মূখ্য মহানগর হাকিম আদালতে তোলা হয়। এ সময় তাদের প্রত্যেকের বিরুদ্ধে হত্যা মামলায় ১০ দিন করে রিমান্ড আবেদন করে পুলিশ।

এর আগে, রোববার রাতে রাজধানীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। ২০২২ সালে বিএনপি কর্মী মকবুল হত্যার ঘটনায় পল্টন থানার এক মামলায় সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরীকে গ্রেফতার দেখানো হয়।

এছাড়া, যুবদল নেতা শামীম হত্যা মামলায় এনবিআরের সাবেক চেয়ারম্যান মো. নজিবুর রহমান ও সাবেক সিনিয়র সচিব মো. আমিনুল ইসলাম খানের ১০ দিনের রিমান্ডে নিতে আবেদন করেছে পুলিশ। মামলার তদন্ত কর্মকর্তা পল্টন মডেল থানার উপপরিদর্শক তন্ময় কুমার বিশ্বাস এ রিমান্ড আবেদন করেন। শামীম গত ২৮ অক্টোবর সমাবেশে নিহত হন।

By vk2023

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *