hsc-notice-2024

২০২৩ সালের এইচএসসি পরীক্ষার একাডেমি ট্রান্সক্রিন্ট ও মূল সনদ বিতরণের নোটিশ মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড দিনাজপুর প্রকাশ করেছে (HSC notice 2024) । উপর্যুক্ত বিষয়ের প্রেক্ষিতে জানানো যাচ্ছে যে, অত্র শিক্ষা বোর্ডের অধীনে অনুষ্ঠিত ২০২৩ সালের এইচএসসি পরীক্ষার নিম্নে উল্লিখিত কেন্দ্রসমূহের একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ আগামী ০৩ জানুয়ারী ২০২৪ ইং তারিখের মধ্যে অফিস চলাকালীন সময়ে শিক্ষা বোর্ডের পরীক্ষা শাখা (৪র্থ তলা) থেকে বিতরণ করা হবে। এ কারণে আপনাকে ব্যক্তিগতভাবে উপস্থিত হয়ে অথবা আপনার মনোনীত একজন শিক্ষক প্রতিনিধির মাধ্যমে সংযুক্ত অঙ্গিকারনাাম যথাযথভাবে পুরণকরতঃ পরীক্ষা শাখা (৪র্থ তলা) হতে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ গ্রহণ করার জন্য অনুরোধ করা হলো। পিয়ন বা অফিস সহকারীকে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ প্রদান করা হবে না। উল্লেখ্য, শিক্ষা বোর্ড হতে গ্রহণের পরের দিন কেন্দ্রভূক্ত প্রতিষ্ঠানসমূহে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ অভশ্যই বিতরণ করতে হবে এবং সংশ্লিষ্ট কেন্দ্রভূক্ত প্রতিষ্ঠানে একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও শূল সনদ বিতরণের পর বিতরণ রেজিস্টারের ফটোকপি (প্রতিষ্ঠান প্রধান কর্তৃক সথ্যায়িত) করে আগামী ১০ জানুয়ারী ২০২৪ ইং তারিখের মধ্যে অবশ্যই শিক্ষা বোর্ডে জমা দিতে হবে।

যেসকল কেন্দ্রের একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ বিতরণ করা হবে তা জানার জন্য নিচ থেকে সরাসরি পিডিএফটি ডাউনলো করে দেখে নিন। যে আমরা দিনাজপুর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষাবোর্ডের অফিসিয়াল ওয়েসাইট থেকে সংগ্রহ করেছি।

২০২৩ সালের এইচএসসি পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্টে নোটশটি আপনার সাথে শেয়ার করার চেষ্ঠা করেছি। আশা করছি আমাদের দেওয়া তথ্যগুলো আপনাকে সহযোগীতা করবে। এর পরেও কোন প্রশ্ন থাকলে কমেন্টের মাধ্যমে জানাতে পারেন। ধন্যবাদ। #bdjobs202.com

By vk2023

3 thoughts on “২০২৩ সালের এইচএসসি পরীক্ষার একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও মূল সনদ বিতরণ সংক্রান্ত নোটিশ । HSC notice 2024”
  1. Excellent post however I was wanting to know if you could write
    a litte more on this subject? I’d be very thankful if you could elaborate a little bit further.
    Thank you!

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *